Date

শিরোনাম

সূচিপত্র পরিবারের পক্ষ থেকে দেশ ও বিদেশের সকলকে জানাই ইংরেজি নতুর বছরের শুভেচ্ছা 'Happy New Year 2022' ◼️ শিক্ষা ও সচেতন ভরপুর বিনোদন নিয়ে দেশের ৬৪ জেলায় শিক্ষার্থীদের মনের কথা নিয়ে সূচিপত্র এগিয়ে যাচ্ছে নতুনত্বের সূচনায়... ◼️ আমাদের কাছে যেকোন শিক্ষামূলক মানসম্মত সেরা লেখা, ভিডিও কিংবা বিজ্ঞাপন ও প্রতিবেদন পাঠিয়ে দাও সূচিপত্র ফেইসবুক পেইজ ইনবক্সে। অথবা ই-মেইল করতে পারো এই ঠিকানা- sucipotro@gmail.com

Saturday, October 24, 2020

কচুয়া সার্ভিস হোল্ডার এসোসিয়েশন অব ঢাকা এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কেক কাটা ও নিজস্ব টি-শার্ট বিতরণসহ নানা আয়োজনের মধ্যদিয়ে ২৩ অক্টোবর শুক্রবার ঢাকার পল্টনে অনুষ্ঠিত হয়েগেলো কচুয়া সার্ভিস হোন্ডার এসোসিয়েশন অব ঢাকা (কেএসডিএ) এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ও সাধারণ সভা।

জান্নাত সামির পরিচালনায় এতে উপস্থিত ছিলেন কেএসডিএ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি শরীফুল ইসলাম, উপদেষ্টা সদস্য হারুনুর রশীদ ও অন্যান্য ফাউন্ডিং মেম্বারসহ কচুয়ার বিভিন্ন ইউনিয়ন এর কেএসডিএ সদস্য ও অতিথিরা। অনুষ্ঠানে কেএসডিএ এর বর্তমান অবস্থা ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন সভাপতি, সাধারণ সম্পাদক সহ অন্যান্যরা।

অনুষ্ঠান সূত্রে যানা যায়, সব ঠিক থাকলে কেএসডিএ এর পেইড মেম্বারদের সমন্বিত উদ্যোগে আগামি বছরই কচুয়াতে আসছে কেএসডিএ এর প্রথম বাণিজ্যিক প্রতিষ্ঠান 'খুঁটি বাজার'। ইতোমধ্যে এর পরিকল্পনা প্রস্তুতি নিয়ে কাজ শুরু করেছেন কেএসডিএ এর সংশ্লিষ্টরা।

------------------
শরীফুল ইসলাম আরশ
সূচিপত্র নিউজ, ঢাকা।


No comments:

Post a Comment