Date

শিরোনাম

সূচিপত্র পরিবারের পক্ষ থেকে দেশ ও বিদেশের সকলকে জানাই ইংরেজি নতুর বছরের শুভেচ্ছা 'Happy New Year 2022' ◼️ শিক্ষা ও সচেতন ভরপুর বিনোদন নিয়ে দেশের ৬৪ জেলায় শিক্ষার্থীদের মনের কথা নিয়ে সূচিপত্র এগিয়ে যাচ্ছে নতুনত্বের সূচনায়... ◼️ আমাদের কাছে যেকোন শিক্ষামূলক মানসম্মত সেরা লেখা, ভিডিও কিংবা বিজ্ঞাপন ও প্রতিবেদন পাঠিয়ে দাও সূচিপত্র ফেইসবুক পেইজ ইনবক্সে। অথবা ই-মেইল করতে পারো এই ঠিকানা- sucipotro@gmail.com

Sunday, October 18, 2020

ঢাকা টু হাজীগঞ্জ ভায়া সাচার-কচুয়া রোডে বিআরটিসি এসি বাস চালু

 চাঁদপুরের হাজীগঞ্জে শুভ উদ্বোধন হলো সরকারী বিআরটিসি এসি বাস সার্ভিস। রবিবার সকালে কচুয়া হয়ে হাজীগঞ্জ টু ঢাকা কমলাপুর এসি বাস সার্ভিসের উদ্বোধন করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি, অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আব্দুর রশীদ, বাস সার্ভিসের পরিচালক ও হাজীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. জাকির হোসেন সোহেল সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

বৈশাখী বড়ুয়া বলেন, বাস সার্ভিসটি অত্যন্ত আনন্দদায়ক ও ঝুঁকিবিহীণ হবে বলে আমরা আশাবাদী। দায়িত্বশীলগণ ন্যায়নীতির ভিত্তিতে সেবা কার্যক্রম পরিচালনা করলে অবশ্যই লাভবান হবেন।

পরিচালক জাকির হোসেন সোহেল বলেন, মাত্র ২শ’ ৫০ টাকার বিনিময়ে সর্বোচ্চ ২ ঘন্টা ৩০ মিনিটে হাজীগঞ্জ থেকে ঢাকা যাওয়া সম্ভব। এছাড়াও কচুয়া থেকে মাত্র ১’শ ৫০ টাকা দিয়ে ঢাকা যেতে পারবে যাত্রীগণ।

তিনি আরও বলেন, চমৎকার এই সেবাকে আরও বেশি গ্রহণযোগ্য করতে সকাল সাড়ে পাঁচটায় বিভিন্ন সরকারী ও বেরসরকারী কর্মকর্তা-কর্মচারীগণ ঢাকার উদ্দেশ্যে রওনা করতে পারবেন। সারাদিন ৫ বার বাস আশা-যাওয়া করবে। হাজীগঞ্জ পশ্চিম বাজার চৌরাস্তা থেকে ও ঢাকা কমলাপুর স্ট্যান্ড থেকে ছাড়বে বাসটি। অগ্রীম টিকিট সংগ্রহের সুযোগও থাকবে।


- শরীফুল ইসলাম আরশ

সূচিপত্র নিউজ

4 comments:

  1. হাজীগঞ্জ-কচুয়া ভাড়া পার্থক্য ১০০ টাকা। এটা ২৫০ আর ২০০ হলে সামঞ্জস্য পূর্ণ হতো!!!

    ReplyDelete
    Replies
    1. হাজিগঞ্জ থেকে ২০০ টাকা ভাড়া হলে ঠিক হতো।

      Delete
  2. আমাদের পাতানিশ বাজার ১টা কাউন্টার হলে ভালো হতো

    ReplyDelete
  3. পাতানিশ এর উপর দিয়ে যদি বাস যাতায়াত করে তাহলে পাতানিশ বাজারে একটা কাউন্টার হওয়া উচিত।

    ReplyDelete