Date

শিরোনাম

সূচিপত্র পরিবারের পক্ষ থেকে দেশ ও বিদেশের সকলকে জানাই ইংরেজি নতুর বছরের শুভেচ্ছা 'Happy New Year 2022' ◼️ শিক্ষা ও সচেতন ভরপুর বিনোদন নিয়ে দেশের ৬৪ জেলায় শিক্ষার্থীদের মনের কথা নিয়ে সূচিপত্র এগিয়ে যাচ্ছে নতুনত্বের সূচনায়... ◼️ আমাদের কাছে যেকোন শিক্ষামূলক মানসম্মত সেরা লেখা, ভিডিও কিংবা বিজ্ঞাপন ও প্রতিবেদন পাঠিয়ে দাও সূচিপত্র ফেইসবুক পেইজ ইনবক্সে। অথবা ই-মেইল করতে পারো এই ঠিকানা- sucipotro@gmail.com

Wednesday, August 7, 2019

ডেঙ্গু জ্বরে ভুগছেন জয়া আহসান

ডেঙ্গুতে ভুগছে সারাদেশ। ডেঙ্গু নিয়ে উদ্বিগ্নতার মধ্যে সময় কাটছে দেশের মানুষের। ঠিক এমন সময়ই শোনা গেল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের অসুস্থতার কথা।
Image result for জয়া আহসান
নাম প্রকাশে অনিচ্ছুক জয়ার ওই ঘনিষ্টজন বলেন, গত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছেন জয়া। বাংলাদেশে ডেঙ্গু নিয়ে চলমান ভীতিকর অবস্থায় তাকে রক্ত পরীক্ষার পরামর্শ দেয়া হয়েছে।জয়ার ঘনিষ্টসূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, কয়েকদিন যাবৎ জ্বরে ভুগছেন জয়া আহসান।জ্বরের পাশাপাশি তার শরীরে ব্যথাও আছে। তবে তিনদিন আগের চেয়ে তার বর্তমান অবস্থা একটু ভালো বলে জানান তিনি।
সপ্তাহখানেক আগে ডেঙ্গু জ্বর নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন অভিনেতা এমএ আলমগীর। তার শারীরিক অবস্থা আগের তুলনায় ভালো। তরুণ অভিনেতা শরিফুল রাজও ডেঙ্গু জ্বর নিয়ে ভর্তি ছিলেন হাসপাতালে।

No comments:

Post a Comment