Date

শিরোনাম

সূচিপত্র পরিবারের পক্ষ থেকে দেশ ও বিদেশের সকলকে জানাই ইংরেজি নতুর বছরের শুভেচ্ছা 'Happy New Year 2022' ◼️ শিক্ষা ও সচেতন ভরপুর বিনোদন নিয়ে দেশের ৬৪ জেলায় শিক্ষার্থীদের মনের কথা নিয়ে সূচিপত্র এগিয়ে যাচ্ছে নতুনত্বের সূচনায়... ◼️ আমাদের কাছে যেকোন শিক্ষামূলক মানসম্মত সেরা লেখা, ভিডিও কিংবা বিজ্ঞাপন ও প্রতিবেদন পাঠিয়ে দাও সূচিপত্র ফেইসবুক পেইজ ইনবক্সে। অথবা ই-মেইল করতে পারো এই ঠিকানা- sucipotro@gmail.com

Wednesday, August 7, 2019

ডেঙ্গুতে এবার তিতুমীর কলেজছাত্রের মৃত্যু

প্রতিদিনই বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা। আর সেই সঙ্গে বাড়ছে মৃতের সংখ্যাও। এবার সেই মৃত্যুর মিছিলে যোগ হলো তিতুমীর কলেজছাত্র মেহেদী হাসানের নাম। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে রাজধানীর এক বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
ডেঙ্গুতে এবার তিতুমীর কলেজছাত্রের মৃত্যু
মেহেদী হাসান তিতুমীর কলেজের অর্থনীতির স্নাতকোত্তরের শিক্ষার্থী। তার বাড়ি কুমিল্লার মুরাদনগরে। ঢাকায় থাকতেন কলেজের পাশে এক ছাত্রাবাসে।
ওই হাসপাতালের আইসিইউতে দায়িত্বরত স্টাফ নার্স কাজী শ্যামলী বলেন, প্লাটিলেট কমে ১৭ হাজারের নিচে চলে এসেছিল চিকিৎসাধীন অবস্থায় বেলা ৩টা ৩৮ মিনিটে মেহেদীর মৃত্যু হয়।
তিনি আরও বলেন, ডেঙ্গু নিয়ে সোমবার রাত সাড়ে ১২টার দিকে ভর্তি হন মেহেদী। তার অবস্থা সংকটাপন্ন ছিল।
মেহেদির পরিবার জানায়, প্রচণ্ড জ্বর নিয়ে সপ্তাহখানেক আগে মেহেদী বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। এ সময় অবস্থার অবনতি হলে সোমবার তাকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হয়।
বিডি প্রতিদিন/০৭ আগস্ট ২০১৯/আরাফাত

No comments:

Post a Comment