Date

শিরোনাম

সূচিপত্র পরিবারের পক্ষ থেকে দেশ ও বিদেশের সকলকে জানাই ইংরেজি নতুর বছরের শুভেচ্ছা 'Happy New Year 2022' ◼️ শিক্ষা ও সচেতন ভরপুর বিনোদন নিয়ে দেশের ৬৪ জেলায় শিক্ষার্থীদের মনের কথা নিয়ে সূচিপত্র এগিয়ে যাচ্ছে নতুনত্বের সূচনায়... ◼️ আমাদের কাছে যেকোন শিক্ষামূলক মানসম্মত সেরা লেখা, ভিডিও কিংবা বিজ্ঞাপন ও প্রতিবেদন পাঠিয়ে দাও সূচিপত্র ফেইসবুক পেইজ ইনবক্সে। অথবা ই-মেইল করতে পারো এই ঠিকানা- sucipotro@gmail.com

Tuesday, January 7, 2020

পাঁচতারকা হোটেল সোনারগাঁতে সূচিপত্র নতুন সংখ্যা উম্মোচন করেন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহাবুব আলী

দেশের সর্বোচ্চ বিলাসবহুল পাঁচতারকা হোটেল 'প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেল ঢাকায়" আনুষ্ঠানিক ভাবে উম্মোচিত হয়ে গেলো "সূচিপত্র" ম্যাগাজিন পত্রিকার ইংরেজী নববর্ষ সংখ্যার বিশেষ বুলেটিন।
হোটেল সোনারগাঁতে সূচিপত্র উম্মোচন
৭ জানুয়ারী ২০২০ মঙ্গলবার সোনারগাঁও হোটেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের এক জমকালো নবীন বরণ আয়োজনের মধ্যদিয়ে সূচিপত্র এর প্রতিষ্ঠাতা সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শরীফুল ইসলাম আরশ সূচিপত্র ম্যাগাজিন পত্রিকার নতুন সংখ্যা আনুষ্ঠানিক ভাবে তুলেদেন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহাবুব আলী, এমপি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.বদরুজ্জামান ভুঁইয়া স্যারের হাতে। এসময় উপস্থিত ছিলেন প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের মহাব্যবস্থাপক স্টিপহেন জেমস পিটার, বাংলাদেশ পর্যটন বোর্ডের সিইও ড.ভুবন চন্দ্র বিশ্বাস, ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীন কুমার শাহ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক আফজাল হোসেন, অধ্যাপক মুজিব উদ্দীন আহমেদ, পিএইচডি এবং সহযোগী অধ্যাপক ড.সন্তোষ কুমার দেব। এছাড়াও উপস্থিত ছিলেন সূচিপত্র ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি দলসহ ঢাবির সম্মানিত শিক্ষক শিক্ষিকা ও নবাগত শিক্ষার্থী বৃন্দ! অতিথিরা নবাগত শিক্ষার্থীদের বরণ করে তাদের উজ্জল ভবিষ্যৎ কামনার পাশাপাশি সূচিপত্র ম্যাগাজিন পত্রিকার মহৎ উদ্যোগের সুদীর্ঘ পথচলা কামনা করেন।

সূচিপত্র নিউজ, ঢাকা।

No comments:

Post a Comment