Date

শিরোনাম

সূচিপত্র পরিবারের পক্ষ থেকে দেশ ও বিদেশের সকলকে জানাই ইংরেজি নতুর বছরের শুভেচ্ছা 'Happy New Year 2022' ◼️ শিক্ষা ও সচেতন ভরপুর বিনোদন নিয়ে দেশের ৬৪ জেলায় শিক্ষার্থীদের মনের কথা নিয়ে সূচিপত্র এগিয়ে যাচ্ছে নতুনত্বের সূচনায়... ◼️ আমাদের কাছে যেকোন শিক্ষামূলক মানসম্মত সেরা লেখা, ভিডিও কিংবা বিজ্ঞাপন ও প্রতিবেদন পাঠিয়ে দাও সূচিপত্র ফেইসবুক পেইজ ইনবক্সে। অথবা ই-মেইল করতে পারো এই ঠিকানা- sucipotro@gmail.com

Wednesday, May 9, 2018

একটি কিডন্যাপিং এর গল্প | The story of a kidnapping | Funny Video | Shar...







হ্যালো, সুমনের আব্বা বলছেন? " 



















📞

.

"
হুম।"



.

"
আপনার ছেলেকে কিডন্যাপ করছি। মুক্তিপণ দিতে হইবো তিরিশ লাখ ট্যাকা

💵

.

"
আলহামদুলিল্লাহ। ওই অপদার্থরে কিডন্যাপ করার কী দরকার! মাথায় গোবর ছাড়া কিছু নাই। মেরে ফেলেন।আমিও রেহাই পাব 

😷

💣

🔫 "

.

"
ওই আমি সত্যিই কিডন্যাপার। মজা করতাছি না

👿

.

"
ওই কাঠের ঢেকিরে মাইরা ফালাও ভাই। এমনিতেই ওর হাতখরচ আর ফিস দিতে দিতে আমি ফকির।

😩

.

"
একটাই তো পোলা। মাইরা দিমু কিন্তু

😱

.

"
দরকার নাই। এখনো শরীরে বহুত জোর আছে। একটা গেলে আরেকটা হইবো। প্রয়োজনে কলিকাতা হারবালে যামু।

😹

.

"
ভাই, খোদার কসম মাইরা ফালামু


😡

.

"
মাইরা ফালান ভাই। আমিই মাইরা ফেলতাম। কিন্তু পুলিশ কেইস হয়ে যেত। আপনে মারলে আমি কেইস করবো না।

😁

.

"
হাড্ডি গুড্ডি আলাদা করুম কিন্তু? কষ্ট পাইবেন। 

😤

🔨

.

"
ওর হাত আমি অলরেডি বার ভাংছি। পা দুই বার। ওরে গুলি করতে গেছিলাম কিন্তু ওর মার জন্য বাঁইচা গেছে।


💣

💣

🔫

.

"
ভাই আপনার দোহাই লাগে। মুক্তিপণ দশ লাখ। আপনার পোলারে নিয়া যান


🚗

💸

💵

.

"
বললাম তো মেরে ফেলেন। আপনার দোহাই লাগে। দশ লাখ টাকা দিয়ে আমি আমার অনাগত ছেলেকে মানুষ করবো


😍

.

"
আচ্ছা তাইলে লাখ ট্যাকা দেন। ট্যাকা দিয়ে তো কিছু হইবো না।


😬

.

"
হায় আল্লাহ। কী বলেন? ওই পোলার পড়াশোনার টাকার জন্য প্রতিদিন হেটে যেতাম। এখন একটা মোটর সাইকেল কিনব


🚲

😷

.

"
ভাই, পঞ্চাশ হাজার তো দেন? সি এন জি ঠিক কইরা দিয়া পাঠাইতাছি


😭

.

"
আমার বাড়ির গরুটা মারা গেছে। গরু কিনমু। তবুও "ওই গরু " পুষতে রাজি না


😲

.

"
ওই আংকেল, এত কষ্ট কইরা কিডন্যাপ করাইলাম। এক হাজার টাকা তো দেন। পিলিজ। না হইলে আমি বিষ কিনুম


😖

.

"
ওর মায়ের জন্য অনেকদিন শাড়ি কিনি নাই তাই শাড়ি কিনুম


😇

.

"
১০০ টা টাকা দেন। সি এন জি ভাড়া। আপনার ছেলেটারে পাঠাই


😬

😬

.

"
তুমি করছ, তুমিই পাঠাও। পারুম না।


😏

.

অতঃপর কিডন্যাপার রাগে ক্ষোভে ফোন কামড়াইয়া খাইয়া ফালাইলো

No comments:

Post a Comment