Date

শিরোনাম

সূচিপত্র পরিবারের পক্ষ থেকে দেশ ও বিদেশের সকলকে জানাই ইংরেজি নতুর বছরের শুভেচ্ছা 'Happy New Year 2022' ◼️ শিক্ষা ও সচেতন ভরপুর বিনোদন নিয়ে দেশের ৬৪ জেলায় শিক্ষার্থীদের মনের কথা নিয়ে সূচিপত্র এগিয়ে যাচ্ছে নতুনত্বের সূচনায়... ◼️ আমাদের কাছে যেকোন শিক্ষামূলক মানসম্মত সেরা লেখা, ভিডিও কিংবা বিজ্ঞাপন ও প্রতিবেদন পাঠিয়ে দাও সূচিপত্র ফেইসবুক পেইজ ইনবক্সে। অথবা ই-মেইল করতে পারো এই ঠিকানা- sucipotro@gmail.com

Tuesday, September 12, 2017

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ‘সতর্কবার্তা’ নিয়ে মুখ খুললেন এক ডিবি পুলিশ কর্মকর্তা

সতর্ক বার্তা নামে একটি এসএমএস ইতিমধ্যে ফেইসবুক সহ বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ঘুরছে ইনবক্সে ইনবক্সে। যা ইতিমধ্যে আমার ইনবক্সে এসেছে ২০ থেকে ২৫ জনের কাছ থেকে। এসএমএসটিতে দাবি করা হয়েছে এটি বাংলাদেশ ডিবি পুলিশ নাকি এটি ছড়িয়ে দিতে বলেছে। এনিয়ে একজন ডিবি পুলিশের একজন কর্মকর্তার সাথে কথা বললে তিনি জানান:





(বিস্তারিত দেখুন ভিডিওটিতে)
সতর্ক বার্তাটি ছিল এমন:

সতর্ক বার্তা : বাংলাদেশ ডিবি পুলিশের কাছ থেকে এই massageটা পুরো দুনিয়ার জন্য দেওয়া হয়েছে!! আগামি কয়েক সপ্তাহ Coca cola বা Pepsi অথবা পানীয় জাতীয় কোন জিনিস যা বাজারে পাওয়া যায় সেই সব জিনিস খাবেন না!! কারন এতে কেউ HIV Blood মিশিয়ে দিয়েছে এটা ভারতের 'এন ডি' টি ভি তে দেখানো হয়েছিল!! দয়া করে সব বন্ধুদের শেয়ার করে একজন দায়িত্ববান নাগরিকের ভূমিকা পালন করুন।।দয়া করে এটি delete করার আগে, তোমার বন্ধুদের সাহায্য করো এটি পাঠিয়ে। 16 কোটি বাংলাদেশীদের কাছে পৌঁছে দাও। এটি কাউকে সাহায্য করতে পারে। যতবেশি সম্ভব এটি Forword করো। দয়াকরে এটি পরো ও পাঠাও আমেরিকান ডাক্তাররা মানুষের শরীরে এক নতুন ক্যান্সার খুঁজে পেয়েছেন যার কারন Silver Nitro Oxide. যখন তুমি মোবাইল কার্ড নোখ দিয়ে ঘসিয়ে তোলো তখন এটি তোমার শরীরে স্কিন ক্যান্সারের কারণ হয়ে দাড়াতে পারে।এটি Share করো যাদের তুমি ভালোবাসো। বাম কানে ফোনে কথা বলো। ঠান্ডা পানি দিয়ে ঔষধ খেও না। ৫টার পরে ভারী খাদ্য খেও না। রাতের চেয়ে দিনে পানি বেশি পান করো। ঘুমানোর উত্তম সময় হলো রাত ১০টা হতে ভোর ৪টা। চার্জের বাতি যখন শেষ দাগে তখন কোনো কল ধরোনা এই সময় রেডুএশন অন্যান্য সময়ের চেয়ে ১০০০ গুন বেশি থাকে। তুমি কি এটি তাদের পাঠাতে পারবে যাদের তুমি আদর,যন্ত, বা ভালোবাসো? আমি করেছি, উদারতা কিছু নয় কিন্তু জ্ঞান হলো শক্তি। জরূরী আমেরিকান ক্যামিকাল রিসার্চ সেন্টার: প্লাস্টিকের কাপে চা খেওনা এবং পোলেথিন পেপার এ কোনো ফল খেওনা কারন এর দ্বারা ৫২ ধরনের ক্যান্সার হতে পারে। তাই এই সুন্দর একটি এস এম এস ১০০ খারাপ এস এম এস থেকে উত্তম। দয়াকরে এটি পাঠাও যাদের তুমি যত্ন করো।


অনুরোদ ক্রমে Bangladesh DB Police.

No comments:

Post a Comment