Date

শিরোনাম

সূচিপত্র পরিবারের পক্ষ থেকে দেশ ও বিদেশের সকলকে জানাই ইংরেজি নতুর বছরের শুভেচ্ছা 'Happy New Year 2022' ◼️ শিক্ষা ও সচেতন ভরপুর বিনোদন নিয়ে দেশের ৬৪ জেলায় শিক্ষার্থীদের মনের কথা নিয়ে সূচিপত্র এগিয়ে যাচ্ছে নতুনত্বের সূচনায়... ◼️ আমাদের কাছে যেকোন শিক্ষামূলক মানসম্মত সেরা লেখা, ভিডিও কিংবা বিজ্ঞাপন ও প্রতিবেদন পাঠিয়ে দাও সূচিপত্র ফেইসবুক পেইজ ইনবক্সে। অথবা ই-মেইল করতে পারো এই ঠিকানা- sucipotro@gmail.com

Tuesday, January 29, 2019

নায়িকা পুজার এসএসসি পরীক্ষার কারনে শুটিং বন্ধ

বিনোদণ ডেস্কঃ চলতি বছরের ফেব্রুয়ারীের শুরু থেকে আরম্ভ হতে চলেছে এসএসসি পরীক্ষা। আর এতে অংশ নিচ্ছেন ঢালিউডের নবাগত নায়িকা পূজা চেরী। তাই আপাতত পড়ালেখায় মনোযোগ তার। এখন পূজা কাজ করছেন না কোনো ছবিতে।

পূজা জানালেন, এখন শুটিং নয়, পড়ার টেবিলেই সময় কাটছে তার।
পুজা চেরী

তিনি বললেন, আপাতত কাজ করা সম্ভব নয়। এমনিতেই কাজ নিয়ে পুরো বছর ব্যস্ত থাকতে হয়। তাই এসময়টাতে লেখাপড়া করছি। মাত্রই মডেল টেস্ট দিলাম। পরীক্ষার প্রস্তুতি ভালোই চলছে।

তিনি জানালেন, পরীক্ষার পর নতুন ছবির কাজে নামবেন তিনি। ‘আন্ডারগ্রাউন্ড’ নামের পরের ছবিতে তার নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ ও রোশান। চলচ্চিত্রটি পরিচালনা করছেন রায়হান রাফী। আর প্রযোজনায় আছে জাজ মাল্টিমিডিয়া।

এদিকে, পরীক্ষার কারণে শুটিং বন্ধ থাকলেও পূজার নতুন ছবি মুক্তিতে কোনো বাধা নেই।

নায়িকা হিসেবে পূজা চেরীর অভিষেক হয়েছিল যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘নূরজাহান’-এর মাধ্যমে। ছবিতে তার নায়ক ছিলেন কলকাতার আদ্রি।

একই নায়কের সঙ্গে জুটি বেঁধে এবার তৈরি হলো পূজার নতুন ছবি ‘প্রেম আমার-২’। এটি প্রযোজনা করেছে ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনস।

জাজ মাল্টিমিডিয়া জানায় ভারত ও বাংলাদেশে একযোগে ছবিটি মুক্তি পাচ্ছে চলতি মাসের ২৫ তারিখে।

No comments:

Post a Comment